Home > কাদিয়ানীদের ভ্রান্ত আকিদা

কাদিয়ানীদের ভ্রান্ত আকিদা

আল্লাহর আরশ হওয়ার দাবি

انت بمنزلة عرشي সূত্র: হাকিকতুল ওহী পৃ: ৮৭ রুহানী খাযায়েন খ: ২২ পৃ: ৮৯ নবীজি সা. থেকে মুআয ইবনে জাবাল রা. বর্ণনা করেন, الْجَنَّةُ مِائَةُ دَرَجَةٍ كُلُّ دَرَجَةٍ مِنْهَا مَا بَيْنَ السَّمَاءِ وَالأَرْضِ وَإِنَّ أَعْلاَهَا الْفِرْدَوْسُ وَإِنَّ أَوْسَطَهَا الْفِرْدَوْسُ وَإِنَّ الْعَرْشَ عَلَى الْفِرْدَوْسِ مِنْهَا تُفَجَّرُ أَنْهَارُ الْجَنَّةِ فَإِذَا مَا سَأَلْتُمُ اللَّهَ فَسَلُوهُ الْفِرْدَوْسَ ইবনে মাজাহ, হাদিস: ৪৩৩১

Read More »

মুহাদ্দাস দাবি:

لست بنبي ولكن محدث الله و كليم الله لاجدد دين المصطفي অর্থ: আমি নবী নই , বরং আমি আল্লাহর পক্ষ থেকে মুহাদ্দাস এবং আল্লাহ কালিম ৷ যেন দ্বীনে মুস্তাফাকে সংস্কার করি ৷ সুত্র: রুহানী খাজায়েন খ. ৫ পৃষ্টা. ৩৮৩

Read More »

মুজাদ্দিদ হওয়ার দাবি:

ভন্ড গোলাম আহমদ নিজেকে মুজাদ্দিদ দাবি করেছে, پھر جب تیرھویں صدی کا اخیر ہوا اور چودھویں صدی کا ظہور ہونے لگا، تو خدا نے الہام کے ذریعہ مجھے خبر دی کہ تو اس صدی کا مجدد ہے অর্থ: অতপর যখন তেরশ শতাব্দী শেষ হয়েছে ৷ এবং চৌদ্দশ শতাব্দী শুরু হতে চলছে ৷ তখন আল্লাহ তা’লা ইলহাম দ্বারা আমাকে খবর দিয়েছেন …

Read More »

কাদিয়ানী জারজ সন্তান বলে গালী।

যারা মির্জা কাদিয়ানীর মতবাদ মানে না, তাদেরকে ‘বেশ্যার বাচ্চা’ বলে গালি দিয়েছেন খোদ মির্জা কাদিয়ানী। কাদিয়ানী নিজেই তার বইয়ে লিখেছেন, تلک کتب ینظر الیہا کل مسلم بعین المحبۃ والمودّۃ وینتفع من معارفہا ویقبلني ویصدّق دعوتي الا ذریّۃ البغایا الذین ختم اﷲ علی قلوبہم فہم لا یقبلون অর্থ: এই বইগুলো প্রত্যেক মুসলমান সত্যিকারের মহব্বতের নজরে দেখে এবং এর মারিফাত থেকে উপকার …

Read More »

ওহী ও আল্লাহর কালাম প্রাপ্তী

اور میں خدا تعالی کی قسم کھا کر کہتا ہوں کہ یہ خدا تعالی کا کلام ہے جو میرے پر نازل ہوا সূত্র: হাকিকতুল ওহী পৃ. ৬৮ রুহানী খাযায়েন খ. ২২ পৃ. ৫০৩ ہر ایک مسلمان کو دینی امور میم میری اطاعت واجب ہے اور مسیح موعود ماننا واجب ہے اور ہر ایک جس کو میری تبلیغ پہنچ گئی ہے …

Read More »

ঈসা ও মাহদী হওয়ার দাবী

মাহদি দাবি: فانا ذالك النور والمجدد المأمور ، والعبد المنصور ، والمهدي المعهود والمسيح الموعود অর্থ: আমি সেই নূর এবং হুকুম প্রাপ্ত সেই মুজাদ্দিদ, এবং সাহায্য প্রাপ্ত বান্দা এবং সেই নির্দিষ্ট মাহদি এবং প্রতিশ্রুত মাসীহ। সুত্রঃ- রুহানী খজায়েন খ. ১৬ পৃ. ৫১     لو كان الايمان معلقا بالثرايا لناله رجل من فارس اس عاجز کے حق میں ہے সূত্র: …

Read More »

উম্মতী নবী, ছায়া নবী হওয়ার দাবী

خدا تعالی نے آج سے چھبیس برس پہلے میرا نام براہین احمدیہ میں محمد اور احمد رکھا ہے اور آنحضرت صلی اللہ علیہ وسلم کا بروز مجھے قرار دیا ہے সূত্র: হাকিকুতুল ওহী পৃ. ৬৭ রুহানী খাযায়েন খ. ২২ পৃ. ৫০২ অথচ নবীজির সা. নাম সৃষ্টির পূর্বেই আরশে লেখা ছিল।

Read More »

ঈসা আ. কে অপমান করা।

مجھے قسم اس ذات کی جسکے ہاتھ میں میری جان ہے کہ اگر مسیح ابن مریم میرے زمانہ میں ہوتا تو وہ کام جو میں کر سکتا ہوں وہ ہرگز نہ کر سکتا اور وہ نشان جو مجھ سے ظاہر ہو رہے ہیں وہ ہرگز نہ دیکھلا نہ سکتا অর্থ: ঐ আল্লাহর কসম যার হাতে আমার জিবন যদি মাসিহ ইবনে …

Read More »

হিন্দুদের অবতার ও মির্জা কাদিয়ানী

হিন্দুদের অবতার হওয়ার দাবি: میں ہندوؤں کیلئے بطور اوتار کے ہوں অর্থ: আমি হিন্দুদের অবতার। সূত্র: লেকচারে ছিয়ালকোট পৃ: ৩৩ রুহানী খাযায়েন খ: ২০ পৃ: ২২৮ কৃষ্ণ হওয়ার দাবি: آریہ قوم کے لوگ کرشن کے ظہور ان دنوں میں انتظار کرتے ہیں وہ کرشن میں ہی ہوں، یہ دعوی صرف میرے طرف سے نہیں بلکہ خدا تعالی نے بار بار …

Read More »

ঈসা আ. হওয়ার দাবী

منم مسیح زماں و منم کلیم خدا منم محمد و احمد کہ مجتبیٰ باشد অর্থাৎ আমি ঈসা আমি মুসা আমি মুহাম্মাদ আহমাদ মুজতাবা। সূত্র: তারইয়াকুল কুলুক পৃ: ৪ রুহানী খাযায়েন খ: ১৫ পৃ: ১৩৪   میں اس خدا کی قسم کھا کر کہتا ہوں کہ جس کے ہاتھ میں میری جان ہے کہ اسی نے مجھے بھیجا ہے اور اسی …

Read More »